আজ ২০ অক্টোবর দুপুর এক ঘটিকায় সময় লালমনিরহাট জেলার আদিতমারী থানা চত্ত্বরে আসন্ন শারদীয় দুর্গাপূজা -২০২৩ উৎসবমুখর পরিবেশে উদযাপন উপলক্ষে আইন শৃঙ্খলা বাহিনীর ব্রিফিং প্যারাডের সভাপতিত্ব করেন লালমনিরহাট জেলা পুলিশের সম্মানিত অভিভাবক জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম।
উক্ত ব্রিফিং প্যারাডে আরো উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ আলমগীর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) লালমনিরহাট, জনাব এ.কে.এম. ফজলুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল), লালমনিরহাট, উপজেলা নির্বাহী আদিতমারী জনাব জিআর সারোয়ার মহোদয়, অত্র আদিতমারী থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোজাম্মেল হক, ইন্সপেক্টর (তদন্ত) জনাব মোঃ রফিকুল ইসলাম, আদিতমারী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জনাব মিঠুন চক্রবর্তী, পুজা উপলক্ষে আইন-শৃঙ্খলা ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্য সহ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকর্তা ও আনসার সদস্য বৃন্দ।
উক্ত ব্রিফিং প্যারাডে পুলিশ সুপার মহোদয় বলেন, শারদীয় দুর্গাপূজা -২০২৩ উৎসবমুখর পরিবেশে উদযাপনে জেলা পুলিশ লালমনিরহাট বদ্ধপরিকর। এর প্রেক্ষিতে জেলা পুলিশের সকল অফিসার – ফোর্স এবং আনসার সদস্যদের অধিক গুরুত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে। এ ছাড়াও তিনি আইন-শৃঙ্খলা সংক্রান্তে সমসাময়িক বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং শারদীয় দুর্গাপূজা উপলক্ষে জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে থানার সকল অফিসার ফোর্স এবং সাদা পোশাকে নিয়োজিত অফিসার-ফোর্সদের অগ্রিম তথ্য সংগ্রহপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ ও কোথাও কোন বিচ্ছিন্ন ঘটনা দেখা দিলে সাথে সাথে পুলিশ কন্ট্রোলরুম বা ইতোপূর্বে সরবরাহ করা মোবাইল নাম্বারে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে যোগাযোগের পরামর্শ প্রদান করেন। এছাড়াও উক্ত ব্রিফিং প্যারাডে উর্ধ্বতন কর্মকর্তাগন বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন